Wednesday, January 25, 2017

Make Traffic Hurricane+ account


New account Click here
আপনি কি অনলাইনে টাকা ইনকাম করতে চান ? তবে সব থেকে সেরা এবং বিশ্যস্ত সাইট থেকে ইনকাম করুন যাতে আপনার কষ্ট বিফলে না যায়। Traffic hurricane+ এই সাইটে অ্যকাউন্ট খুলতে কারো রেফারে থাকতে হবে তাই আমার আমার রেফার লিংক নিচে দিলাম।
কারো অ্যকাউন্ট খুলতে সমষ্যা হলে কমেন্ট করুন আমি সাহায্য করব।
এই সাইট থেকে প্রাথমিক আবস্থায় 3-4 দিনে 1 ডলার ইনকাম করতে পারবেন। পরে রেফার বারলে প্রতি দিন 1-2 ডলার ইনকাম হবে। আর মাত্র 2 ডলার হলেই টাকা তোলা যাবে pyza-এর মাধ্যমে।
প্রথমে payza অ্যকাউন্ট খুলতে 1 নং ছবি অনুসরন করুন।


Traffichurricane+
অ্যকাউন্ট খুলতে 2 নং ছবি অনুসরন করুন।
3 নং ছবিতে দেখুন কত ক্রেডিট দেয় প্রতিদিন।
নতুন অ্যকাউণ্ট খুলতে click here







সবার শেষে  প্রসিড চাপুন।হয়ে গেল আপনার traffichurricane+  account
এবার প্রথমে আপনার স্পন্সর কে একটা ইমেইল করবেন যাতে সে আপনাকে ইনকাম করার নিয়ম শিখিয়ে দিবে এবং ইনকাম টোল আপনাকে দিবে। যাতে আপনার ইনকাম ভাল হবে।
নিচের ছবি ফলো করুন।
message আইকনে click করুন তাহলে লিখতে পারবেন।
আমাকে স্পন্সর করলে বাংলায় লিখলেই হবে, অন্য কাউবে করলে ইংলিসে করতে হবে। এরকম লিখবেন যেমন: 
আমি ( নাম)আপনার রেফারে কাজ করতে উৎসুক। তাই আপনি আমাকে এই সাইটে ইনকাম করার টোল এবং নিয়ম শিখিয়ে দেবার জন্য প্রাইভেট লিংক দিন। যাতে আমি ভাল ভাবে ইনকাম করতে পারি।

ধন্যবাদ।

No comments:

Post a Comment